1. admin@mail.com : admin :
  2. dipu3700@gmail.com : dipu :
  3. lx@cb.com : lakshmipurmail :
  4. lakshmipurmail24@gmail.com : Lakshmipurmail24 : Lakshmipurmail24
  5. minto.raipur@gmail.com : Mahbubul Alam : Mahbubul Alam
বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০১:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
লক্ষ্মীপুরে আইনজীবির বিরুদ্ধে অভিযোগ প্রত্যাহার রায়পুরে আওয়ামী লীগের নতুন কমিটিতে উৎফুল্ল কর্মীরা, আতঙ্কে বিএনপি-জামায়াত রামগঞ্জে আদালতের স্থিতিবস্থার আদেশ থাকা জমিতে পৌরসভার মার্কেট নির্মাণ রায়পুরে ইউএনও এসিল্যান্ডের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদ রায়পুরে ৩ স্বাস্থ্যকর্মীকে প্রত্যাহার, দু’টি তদন্ত কমিটি গঠন রায়পুরে টাকা নিয়ে টিকার নিবন্ধন করছেন স্বাস্থ্য সহকারী রায়পুরে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী রায়পুরে মানবাধিকার কমিশনের কার্যকরী কমিটির পরিচিতি সভা রায়পুরের প্রবাসীকে আলোনীয়ায় শালিসে ডেকে নিয়ে পিটিয়ে জখম প্রবীণ ও প্রতিবন্ধীদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

রায়পুরে বিপুল পরিমাণ জাটকা, জাল ও নৌকা আটক

মোঃ মাহবুবুল আলম মিন্টু
  • আপডেট সময় : সোমবার, ১২ এপ্রিল, ২০২১ | সময়: ০৩:০৯ অপরাহ্ণ
  • ২৯০ জন দেখেছেন

লক্ষ্মীপুরের রায়পুরের মেঘনা নদী থেকে ১ লক্ষ ৬০ হাজার মিটার কারেন্ট জাল, প্রায় এক টন জাটকা ও ৫টি নৌকা আটক করা হয়েছে। আজ সোমবার (১২ এপ্রিল) ভোরে উপজেলার আলতাফ মাষ্টার মাছঘাট, সাজু মোল্লার মাছঘাট ও পুরানবেড়ি মাছঘাট এলাকায় বাজারজাত করার উদ্দেশ্যে নেওয়ার পথে মাছগুলো আটক করা হয়। কোস্ট গার্ডের বিসিজি কন্টিনজেন্ট রায়পুরের চীফ প্যাটি অফিসার তৌহিদুল ইসলামের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

কোস্ট গার্ড পূর্ব জোনের (চট্টগ্রাম) মিডিয়া কর্মকর্তা লেঃ এম আব্দুর রউফ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অভিযান চলার সময় ৫টি নৌকা ঘাটে ভিড়িয়ে পালিয়ে যাওয়ার সময় আটক করা হয়। নৌকাগুলো থেকে ওই পরিমাণ জাল ও মাছ আটক করা হয়। অভিযান টের পেয়ে পালিয়ে যাওয়ায় কোনো জেলে বা জাটকা ব্যবসায়ীকে আটক করা যায়নি। আটককৃত জালগুলো উপজেলা মৎস্য অফিসের সম্প্রসারণ কর্মকর্তা আব্দুল্লা আল মাহমুদ, রায়পুর প্রেস কাবের সভাপতি মোঃ মাহবুবুল আলম মিন্টু ও সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন ঢালী, সাবেক সভাপতি মোস্তফা কামাল প্রমুখের উপস্থিতিতে পুড়িয়ে ধ্বংস করা হয়। জাটকাগুলো স্থানীয় এতিমখানা ও গরীব অসহায়দের মাঝে বিতরণ করা হয়।

কোস্ট গার্ডের বিসিজি রায়পুর কন্টিনজেন্টের কমান্ডার তৌহিদুল ইসলাম বলেন, দেশের ইলিশ সম্পদ রক্ষায় বাংলাদেশ কোস্ট গার্ডের আওতাভূক্ত এলাকা সমূহে এ ধরণের অভিযান চলমান আছে এবং ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ :

tools, webmaster icon কারিগরি সহযোগিতায় : মো: নজরুল ইসলাম দিপু, মোবাইল: 01737072303

কারিগরি সহযোগিতায়:লক্ষ্মীপুর ওয়েব সলুয়েশন