1. admin@mail.com : admin :
  2. dipu3700@gmail.com : dipu :
  3. lx@cb.com : lakshmipurmail :
  4. lakshmipurmail24@gmail.com : Lakshmipurmail24 : Lakshmipurmail24
  5. minto.raipur@gmail.com : Mahbubul Alam : Mahbubul Alam
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৪:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ট্রাফিক আইন মানাতে রায়পুরে পুলিশের লিফলেট বিতরণ নবজাতকের পরিচর্যায় রায়পুরে সেবিকা ও আয়াদের প্রশিক্ষণ লক্ষ্মীপুরে আইনজীবির বিরুদ্ধে অভিযোগ প্রত্যাহার রায়পুরে আওয়ামী লীগের নতুন কমিটিতে উৎফুল্ল কর্মীরা, আতঙ্কে বিএনপি-জামায়াত রামগঞ্জে আদালতের স্থিতিবস্থার আদেশ থাকা জমিতে পৌরসভার মার্কেট নির্মাণ রায়পুরে ইউএনও এসিল্যান্ডের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদ রায়পুরে ৩ স্বাস্থ্যকর্মীকে প্রত্যাহার, দু’টি তদন্ত কমিটি গঠন রায়পুরে টাকা নিয়ে টিকার নিবন্ধন করছেন স্বাস্থ্য সহকারী রায়পুরে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী রায়পুরে মানবাধিকার কমিশনের কার্যকরী কমিটির পরিচিতি সভা

রায়পুরে করোনা মুক্ত হয়েছেন ৪৮ জন, পৌরশহর লকডাউনে

মো. মাহবুবুল আলম মিন্টু
  • আপডেট সময় : শুক্রবার, ১৯ জুন, ২০২০ | সময়: ১১:৪৮ অপরাহ্ণ
  • ২৬৪ জন দেখেছেন

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় এ পর্যন্ত করোনা মুক্ত হয়েছেন ৪৮ জন। মোট আক্রান্ত ৬০ জন। এরমধ্যে একজন মৃত। এখনো আক্রান্ত থাকা ১১ ব্যক্তির মধ্যে ৫ জন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ৬জন হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন। উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় ও ৫০ শয্যার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে এ তথ্য জানা গেছে।

১৬ জুন থেকে ৩০ জুন পর্যন্ত রেডজোন বিবেচনায় লক ডাউন ঘোষণা করা হয়েছে রায়পুর পৌরসভা এলাকায়। ঔষধের ফার্মেসী ছাড়া সকল দোকান পাট এমনকি মাছ ও কাচা বাজার পর্যন্ত বন্ধ ঘোষণা করা হয়েছে। এরমধ্যে ১৭ জুন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থা থেকে করোনামুক্তের ছাড়পত্র পেয়ে কাজে যোগদান করেছেন রায়পুর থানার ৯ পুলিশ সদস্য।

১১ আক্রান্তের মধ্যে পৌর শহরে ৬ জন, চরপাতা ইউনিয়নে ৩ জন, চরমোহনা ও বামনী ইউনিয়নে ১ জন রয়েছেন। সুস্থদের মধ্যে রয়েছেন চর আবাবিল ইউনিয়নে ১ জন, চরমোহনায় ২ জন, সোনাপুরে ১৭ জন, কেরোয়ায় ১ জন ও পৌরসভায় ২৭ জন। এ উপজেলায় এখন পর্যন্ত ৬৭৫ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এক ব্যক্তির শরীরে মৃত্যুর পর শনাক্ত হয়েছে।

রায়পুর পৌরসভার মেয়র হাজী ইসমাইল খোকন বলেন, করোনা প্রতিরোধ কমিটির সিদ্ধান্তে পৌরসভায় কঠোর লকডাউন নিশ্চিত করা হয়েছে। সকাল থেকে সন্ধ্যা অবধি আমি নিজে উপস্থিত থেকে পৌর কর্মকর্তা, কর্মচারী ও ওয়ার্ড ভিত্তিক স্বেচ্ছাসেবীদের মাধ্যমে শহরে ও প্রবেশমুখের সড়কগুলোতে নজরদারির কাজ চলছে।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ :

tools, webmaster icon কারিগরি সহযোগিতায় : মো: নজরুল ইসলাম দিপু, মোবাইল: 01737072303

কারিগরি সহযোগিতায়:লক্ষ্মীপুর ওয়েব সলুয়েশন