1. admin@mail.com : admin :
  2. dipu3700@gmail.com : dipu :
  3. lx@cb.com : lakshmipurmail :
  4. lakshmipurmail24@gmail.com : Lakshmipurmail24 : Lakshmipurmail24
  5. minto.raipur@gmail.com : Mahbubul Alam : Mahbubul Alam
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৫:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ট্রাফিক আইন মানাতে রায়পুরে পুলিশের লিফলেট বিতরণ নবজাতকের পরিচর্যায় রায়পুরে সেবিকা ও আয়াদের প্রশিক্ষণ লক্ষ্মীপুরে আইনজীবির বিরুদ্ধে অভিযোগ প্রত্যাহার রায়পুরে আওয়ামী লীগের নতুন কমিটিতে উৎফুল্ল কর্মীরা, আতঙ্কে বিএনপি-জামায়াত রামগঞ্জে আদালতের স্থিতিবস্থার আদেশ থাকা জমিতে পৌরসভার মার্কেট নির্মাণ রায়পুরে ইউএনও এসিল্যান্ডের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদ রায়পুরে ৩ স্বাস্থ্যকর্মীকে প্রত্যাহার, দু’টি তদন্ত কমিটি গঠন রায়পুরে টাকা নিয়ে টিকার নিবন্ধন করছেন স্বাস্থ্য সহকারী রায়পুরে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী রায়পুরে মানবাধিকার কমিশনের কার্যকরী কমিটির পরিচিতি সভা

প্রধানমন্ত্রীর কাছে সাংবাদিক ইকরামের সন্তানদের আকুল আবেদন

লক্ষ্মীপুরমেইল টুয়েন্টিফোরর ডটকম
  • আপডেট সময় : মঙ্গলবার, ২ জুন, ২০২০ | সময়: ০৮:১২ অপরাহ্ণ
  • ৩৯১ জন দেখেছেন

স্টাফ রিপোর্টার : চাঁদপুর প্রেস ক্লাবের সভাপতি ও চ্যানেল আই-এর স্টাফ রিপোর্টার এবং দৈনিক চাঁদপুর দর্পণের সম্পাদক ও প্রকাশক ইকরাম চৌধুরী আড়াই মাস যাবৎ গুরুতর অসুস্থ হয়ে চাঁদপুর শহরের নাজিরপাড়াস্থ নিজ বাসায় দিন কাটাচ্ছেন।

দীঘদিন যাবৎ কিডনি, ডায়াবেটিস ও হৃদরোগসহ নানা জটিল রোগে আক্রান্ত তিনি। তার শারীরিক অবস্থার কখনও উন্নতি আবার কখনও অবনতি ঘটছে। তার দুটি কিডনিই এখন অকেজো। ঠিকমতো খেতে পারছেন না। নড়া-চড়াও অনেকটা বন্ধ। শুয়ে-বসে দিন কাটাচ্ছেন তিনি। ডাক্তারদের পরামর্শ অনুযায়ী তার উন্নত চিকিৎসার জন্য ভারতে নেয়া প্রয়োজন। সেখানে কিডনি প্রতিস্থাপন করতে হবে।

এ জন্য কমপক্ষে ৩৫ লক্ষাধিক টাকার প্রয়োজন। তার পরিবার উন্নত চিকিৎসার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন।

সোমবার সাংবাদিক ইকরাম চৌধুরীর ছেলে মো আবরার চৌধুরী ও মেয়ে ইসরাত জাহান চৌধুরী, সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক স্ট্যাটাসে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে তার পিতার জীবন বাঁচাতে আকুল আবেদন জানিয়েছেন।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ :

tools, webmaster icon কারিগরি সহযোগিতায় : মো: নজরুল ইসলাম দিপু, মোবাইল: 01737072303

কারিগরি সহযোগিতায়:লক্ষ্মীপুর ওয়েব সলুয়েশন