1. admin@mail.com : admin :
  2. dipu3700@gmail.com : dipu :
  3. lx@cb.com : lakshmipurmail :
  4. lakshmipurmail24@gmail.com : Lakshmipurmail24 : Lakshmipurmail24
  5. minto.raipur@gmail.com : Mahbubul Alam : Mahbubul Alam
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ১২:৩০ পূর্বাহ্ন

বাংলাদেশকে ক্ষুধামুক্ত করতে জাতিসংঘের সঙ্গে তামিম

লক্ষ্মীপুরমেইল টুয়েন্টিফোরর ডটকম
  • আপডেট সময় : মঙ্গলবার, ২ জুন, ২০২০ | সময়: ০৬:২০ অপরাহ্ণ
  • ১৮৩ জন দেখেছেন
স্পোর্টস ডেস্ক : বাংলাদেশ দলের ওয়ানডে আন্তর্জাতিক ক্রিকেট দলের অধিনায়ক তামিম ইকবাল বাংলাদেশে জাতিসংঘের বিশ্ব খাদ্য কর্মসূচি (ডব্লিউএফপি)-র জাতীয় গুডউইল অ্যামবাসাডর হিসেবে নিযুক্ত হয়েছেন। এমনটা জানিয়েছেন বাংলাদেশ জাতীয় ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক তামিম ইকবাল। নিজের অফিসিয়াল ফেসবুকে একটি ভিডিও বার্তা দিয়ে এ খবরের নিশ্চয়তা দিয়েছেন তামিম।

ফেসবুক ভিডিওতে এসে তামিম বলেন, আজ, আমি বাংলাদেশে জাতিসংঘের বিশ্ব খাদ্য কর্মসূচি (World Food Programme) জাতীয় শুভেচ্ছাদূত হিসেবে নিযুক্ত হয়েছি।

আমি জাতিসংঘের সংস্থা ডব্লিউএফপি-র জাতীয় গুডউইল অ্যামবাসাডর হিসেবে নিযুক্ত হতে পেরে সম্মানিত বোধ করছি। এই সংস্থাটি বাংলাদেশসহ সারা বিশ্বকে ক্ষুধামুক্ত করার জন্য কাজ করে চলেছে। যদিও সাম্প্রতিক সময়ে বাংলাদেশ প্রশংসনীয় মাত্রায় অর্থনৈতিক প্রবৃদ্ধি অর্জন করেছে, তবুও দারিদ্র্যের হার এখনও প্রকট, বিশেষ করে গ্রামীণ অঞ্চলগুলোতে।

চলমান কোভিড-১৯ মহামারী অনেকের জীবনকেই আরও বেশী সংকটময় করে তুলেছে। আমি সাধ্যমত চেষ্টা করার আশা রাখি যাতে ডব্লিউএফপি ক্ষুধার বিরুদ্ধে লড়াই করে সহযোগিতা প্রয়োজন এমনসব পরিবারের পাশে দাঁড়াতে পারে।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ :

tools, webmaster icon কারিগরি সহযোগিতায় : মো: নজরুল ইসলাম দিপু, মোবাইল: 01737072303

কারিগরি সহযোগিতায়:লক্ষ্মীপুর ওয়েব সলুয়েশন