1. admin@mail.com : admin :
  2. dipu3700@gmail.com : dipu :
  3. lx@cb.com : lakshmipurmail :
  4. lakshmipurmail24@gmail.com : Lakshmipurmail24 : Lakshmipurmail24
  5. minto.raipur@gmail.com : Mahbubul Alam : Mahbubul Alam
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৬:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ট্রাফিক আইন মানাতে রায়পুরে পুলিশের লিফলেট বিতরণ নবজাতকের পরিচর্যায় রায়পুরে সেবিকা ও আয়াদের প্রশিক্ষণ লক্ষ্মীপুরে আইনজীবির বিরুদ্ধে অভিযোগ প্রত্যাহার রায়পুরে আওয়ামী লীগের নতুন কমিটিতে উৎফুল্ল কর্মীরা, আতঙ্কে বিএনপি-জামায়াত রামগঞ্জে আদালতের স্থিতিবস্থার আদেশ থাকা জমিতে পৌরসভার মার্কেট নির্মাণ রায়পুরে ইউএনও এসিল্যান্ডের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদ রায়পুরে ৩ স্বাস্থ্যকর্মীকে প্রত্যাহার, দু’টি তদন্ত কমিটি গঠন রায়পুরে টাকা নিয়ে টিকার নিবন্ধন করছেন স্বাস্থ্য সহকারী রায়পুরে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী রায়পুরে মানবাধিকার কমিশনের কার্যকরী কমিটির পরিচিতি সভা

চেষ্টা করছি মানুষের পাশে দাঁড়া‌তে -মিলা ইসলাম

লক্ষ্মীপুরমেইল টুয়েন্টিফোরর ডটকম
  • আপডেট সময় : মঙ্গলবার, ২ জুন, ২০২০ | সময়: ০১:৩১ অপরাহ্ণ
  • ৪১৬ জন দেখেছেন

ডেস্ক রিপোর্ট: করোনাভাইরাসের কারণে গত দুই মাস ধরে লকডাউন চলেছে। এই সময়ে অন্য সবার মতো শোবিজ তারকারা ঘরে অবস্থান করছেন। এখনও তারকারা বেশিরভাগই ঘরেই থাকছেন। কারণ সামাজিক দূরত্বকেই করোনাভাইরাস প্রতিরোধের বড় উপায় হিসেবে ধরা হচ্ছে। এই সময়ে ঘরে থাকছেন পপ তারকা মিলা ইসলামও। ঘরে থেকেই পুরো রমজান জুড়ে তিনি সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছেন নিম্নআয়ের মানুষের দিকে। পাশাপাশি প্রতিবেশী ও নিম্ন আয়ের মানুষের জন্য তৈরি করেছেন ইফতার ও সেহরিও। সব মিলিয়ে পুরো লকডাউনজুড়েই নিম্ন আয়ের লোকদের সহায়তার চেষ্টা করেছেন তিনি।

মিলা বলেন, লকডাউনের কারণে বাসায় থাকছি। তবে নিম্নআয়ের মানুষদের জন্য মন কাঁদছে। কারণ তাদের আয় নেই বললেই চলে। ঘরে খাদ্যসামগ্রীও নেই। সে কারণে যতটুকু সম্ভব চেষ্টা করছি মানুষের পাশে দাড়াতে। এর বাইরে ঘরে থেকে পরিচিতজনদের ফোন ও ফেসবুকের মাধ্যমে খোঁজখবর নেয়ার চেষ্টা করছি। তাছাড়া ইউটিউব চ্যানেলে নিয়মিত ভিডিও দিচ্ছি। লকডাউনে ইউটিউবে সরব হয়েছি বলতে পারেন। বিভিন্ন ধরনের রেসিপিসহ আমার লাইফস্টাইলের কিছু ভিডিও প্রকাশ করেছি। অনেক ভালো সাড়া মিলছে এসব ভিডিও থেকে। ভাবছি ভিডিও দেয়াটা কনটিনিউ করবো। এদিকে চলতি অবস্থা নিয়ে মিলা বলেন, করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে আমরা একটি অনাকাঙ্খিত পরিস্থিতির সম্মুখিন হয়েছি। এটা কারোই কাম্য ছিলো না। তবে এখান থেকে বের হতে হলে আমাদের অবশ্যই সচেতন হতে হবে। বাইরে না বের হওয়াই সব থেকে ভালো। আর যদি বাইরে অতি প্রয়োজনে বের হতে হয় তবে মাস্ক ব্যবহার করতে হবে। আর হাঁচি কাশি আসলে টিস্যু ব্যবহার করতে হবে। না হলে কনুই ব্যবহার করতে হবে। আর যে যে নিয়মের কথা বলা হচ্ছে তা পালন করতে হবে। আমরা সবাই সচেতন হলেই দ্রুত এই অবস্থা থেকে পরিত্রাণ পাবে বলেই মনে করি।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ :

tools, webmaster icon কারিগরি সহযোগিতায় : মো: নজরুল ইসলাম দিপু, মোবাইল: 01737072303

কারিগরি সহযোগিতায়:লক্ষ্মীপুর ওয়েব সলুয়েশন